মাতাল
- ভ্রান্ত বিলাস - আদরের উপবাস ২৮-০৪-২০২৪

মাতালের প্রিয় মদ
আমার বেলায় তুমি,
তোমাতেই যত মাদকতা!
সুশীল জনমত একে 'আত্মহারা' বললেও
আমার কাছে মাতলামো।
ঘোর কাটার আগেই
ফের মাতাল হই।
পুনঃপুন
বারবার
পুনর্বার
আবার.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।